ব্রেকিং: সুবর্ণচরের সেই ধর্ষকের এক বছরের জামিন উন্নয়ন কাজে মানুষের যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী ‘কারিগরি ত্রুটি’তে আজ বসছে না পদ্মা সেতুর নবম স্প্যান সুপ্রভাত ও জাবালে নুরের সকল বাস চলাচলে নিষেধাজ্ঞা কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ ১১ মামলার আসামি নিহত পরিবহনের লাইসেন্স দেখছেন শিক্ষার্থীরা ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সফলভাবে সম্পন্ন জাতির পিতার শততম জন্মদিন আজ ঢাকা-কলকাতা লঞ্চ সার্ভিস চালু হচ্ছে ২৯ মার্চ সুস্থ রাজনৈতিক পরিবেশ ফেরাতে ডাকসু ভূমিকা রাখবে: প্রধানমন্ত্রী

নতুন মন্ত্রিসভার প্রথম বৈঠক ২১ জানুয়ারি

জাতীয়, জেলা খবর, প্রশাসন, ব্রেকিং | ১ মাঘ ১৪২৫ | Monday, January 14, 2019

image-27172-1547459842.jpgওয়ার্ল্ড নিউজ বিডি ডট কম,ঢাকা প্রতিনিধি,১৪ জানুয়ারি :  প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বাধীন নতুন সরকারের মন্ত্রিসভার প্রথম বৈঠক বসবে আগামী ২১ জানুয়ারি।

 

আজ সোমবার মন্ত্রিপরিষদ সূত্রে এ তথ্য জানা যায়।

 

মন্ত্রিপরিষদ বিভাগের একজন কর্মকর্তা নাম প্রকাশ না করে জানান, প্রধানমন্ত্রীর কার্যালয়ে সকাল ১০টায় এ বৈঠক অনুষ্ঠিত হবে। পরে সচিবালয়ে বৈঠকের বিষয়ে ব্রিফিং করা হবে।

 

বৈঠকের আলোচ্যসূচি সম্পর্কে কিছু জানা না গেলেও পারস্পরিক শুভেচ্ছা বিনিময়ই হবে প্রথম বৈঠকের মূল বিষয়। এ বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতিত্ব করেবেন। প্রধানমন্ত্রী বৈঠকে নতুন মন্ত্রিসভার সদস্যদের আগামীর পথচলার দিকনির্দেশনা দেবেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল বিজয়ের পর গত ৭ জানুয়ারি প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেন শেখ হাসিনা। ২৪ জন মন্ত্রী, ১৯ জন প্রতিমন্ত্রী এবং তিনজন উপমন্ত্রীকে নিয়ে তিনি নতুন সরকারের মন্ত্রিসভা সাজিয়েছেন।