ব্রেকিং: সুবর্ণচরের সেই ধর্ষকের এক বছরের জামিন উন্নয়ন কাজে মানুষের যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী ‘কারিগরি ত্রুটি’তে আজ বসছে না পদ্মা সেতুর নবম স্প্যান সুপ্রভাত ও জাবালে নুরের সকল বাস চলাচলে নিষেধাজ্ঞা কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ ১১ মামলার আসামি নিহত পরিবহনের লাইসেন্স দেখছেন শিক্ষার্থীরা ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সফলভাবে সম্পন্ন জাতির পিতার শততম জন্মদিন আজ ঢাকা-কলকাতা লঞ্চ সার্ভিস চালু হচ্ছে ২৯ মার্চ সুস্থ রাজনৈতিক পরিবেশ ফেরাতে ডাকসু ভূমিকা রাখবে: প্রধানমন্ত্রী

শরীয়তপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

জেলা খবর, ব্রেকিং | ১ মাঘ ১৪২৫ | Monday, January 14, 2019

image-27127-1547441382.jpgওয়ার্ল্ড নিউজ বিডি ডট কম,শরিয়তপুর প্রতিনিধি,১৪ জানুয়ারি : শরীয়তপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে ২ যুবক নিহত হয়েছে। 

 

রবিবার দিবাগত রাত ৩টার দিকে সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের দেওভোগ গ্রামে ‘বন্দুকযুদ্ধে’ এ ঘটনা ঘটে। 

 

পুলিশের দাবি, নিহতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।

 

নিহতরা হলেন- মাদারীপুর জেলার কালকিনি উপজেলার সূর্যমনি গ্রামের সেকান্দার আলী আকনের ছেলে জাহাঙ্গীর আকন (৪০) ও রাজৈর উপজেলার বাসিন্দা আরশাদ আলী হাওলাদারের ছেলে রাসেল হাওলাদার (৩২)।

 

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির উজ্জামান জানান, গতকাল দিবাগত রাত ৩টার দিকে সদর উপজেলার দক্ষিণ দেওভোগ এলাকায় অভিযান চালায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ও পালং থানার পুলিশ। এ সময় ডাকাত দলের সদস্যরা টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ পাল্টা গুলি ছুড়লে ডাকাত দলের সর্দার জাহাঙ্গীর আকন ও সদস্য রাসেল হাওলাদার ঘটনাস্থলে নিহত হয়। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলাসহ অন্য মামলা রয়েছে।

 

এ ঘটনায় তিনজন পুলিশ সদস্য আহত হয়েছে। পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।