ব্রেকিং: সাভারে গুলিবিদ্ধ লাশের গায়ে লেখা ‘আমি ধর্ষণের মূল হোতা’ এমপিদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ চতুর্থ মেয়াদে জনবন্ধু শেখ হাসিনা : সবিনয় প্রত্যাশা শপথ না নিলে সরকারি সুবিধা পাবেন না ঐক্যফ্রন্ট প্রার্থীরা নতুন মন্ত্রিসভার প্রথম বৈঠক ২১ জানুয়ারি প্রধানমন্ত্রীর সংলাপ কী নিয়ে জানতে চান ড. কামাল শরীয়তপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ শ্রমিকরা কাজে না ফিরলে মজুরি দেয়া হবে না : বিজিএমইএ সংলাপে বসবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের সুস্থ হয়ে দেশে ফিরছেন কাজী হায়াৎ

শরীয়তপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

জেলা খবর, ব্রেকিং | ১ মাঘ ১৪২৫ | Monday, January 14, 2019

image-27127-1547441382.jpgওয়ার্ল্ড নিউজ বিডি ডট কম,শরিয়তপুর প্রতিনিধি,১৪ জানুয়ারি : শরীয়তপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে ২ যুবক নিহত হয়েছে। 

 

রবিবার দিবাগত রাত ৩টার দিকে সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের দেওভোগ গ্রামে ‘বন্দুকযুদ্ধে’ এ ঘটনা ঘটে। 

 

পুলিশের দাবি, নিহতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।

 

নিহতরা হলেন- মাদারীপুর জেলার কালকিনি উপজেলার সূর্যমনি গ্রামের সেকান্দার আলী আকনের ছেলে জাহাঙ্গীর আকন (৪০) ও রাজৈর উপজেলার বাসিন্দা আরশাদ আলী হাওলাদারের ছেলে রাসেল হাওলাদার (৩২)।

 

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির উজ্জামান জানান, গতকাল দিবাগত রাত ৩টার দিকে সদর উপজেলার দক্ষিণ দেওভোগ এলাকায় অভিযান চালায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ও পালং থানার পুলিশ। এ সময় ডাকাত দলের সদস্যরা টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ পাল্টা গুলি ছুড়লে ডাকাত দলের সর্দার জাহাঙ্গীর আকন ও সদস্য রাসেল হাওলাদার ঘটনাস্থলে নিহত হয়। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলাসহ অন্য মামলা রয়েছে।

 

এ ঘটনায় তিনজন পুলিশ সদস্য আহত হয়েছে। পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।