ব্রেকিং: সাভারে গুলিবিদ্ধ লাশের গায়ে লেখা ‘আমি ধর্ষণের মূল হোতা’ এমপিদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ চতুর্থ মেয়াদে জনবন্ধু শেখ হাসিনা : সবিনয় প্রত্যাশা শপথ না নিলে সরকারি সুবিধা পাবেন না ঐক্যফ্রন্ট প্রার্থীরা নতুন মন্ত্রিসভার প্রথম বৈঠক ২১ জানুয়ারি প্রধানমন্ত্রীর সংলাপ কী নিয়ে জানতে চান ড. কামাল শরীয়তপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ শ্রমিকরা কাজে না ফিরলে মজুরি দেয়া হবে না : বিজিএমইএ সংলাপে বসবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের সুস্থ হয়ে দেশে ফিরছেন কাজী হায়াৎ

সুস্থ হয়ে দেশে ফিরছেন কাজী হায়াৎ

প্রধান সংবাদ, বিনোদন, ব্রেকিং | ২৯ পৌষ ১৪২৫ | Saturday, January 12, 2019

image-26882-1547209084.jpgওয়ার্ল্ড নিউজ বিডি ডট কম,বিনোদন প্রতিনিধি,১২ জানুয়ারি : প্রায় আড়াই সপ্তাহ ধরে নিউ ইয়র্কের হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসা শেষে দেশে ফিরছেন পরিচালক কাজী হায়াত। গুণী চলচ্চিত্র নির্মাতা হৃদরোগ ও ডায়াবেটিসের সমস্যা রয়েছে। সেজন্য তার ঘাড়ের রক্তনালিতে ব্লক ধরা পড়ে। চিকিৎসার উদ্দেশ্যে ২২ ডিসেম্বর নিউইয়র্কের প্রেসবাইটেরিয়ান হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি।

বৃহস্পতিবার হাসপাতালে ছেড়েছেন কাজী হায়াৎ। এবার দেশে ফেরার প্রস্তুতি নিচ্ছেন তিনি। চলচ্চিত্র প্রযোজক মো. ইকবাল শুক্রবার দুপুরে জানান, ‘হায়াৎ ভাই ভালো আছেন, সুস্থ আছেন। আমি গতকাল তার সঙ্গে আলাপ করেছি। তিনি হাসপাতাল ছেড়ে বাসায় গেছেন। জানিয়েছেন তার অপারেশন করা লাগেনি।

প্রযোজক ইকবাল জানান, হায়াৎ ভাইয়ের শরীরে যে রগগুলোতে রক্তাচলাল বন্ধ ছিল, চিকিৎসা নেওয়ার পর আবার সচল হয়েছে। সবকিছু ঠিক থাকলে ১৩ জানুয়ারি দেশে ফিরবেন কাজী হায়াৎ। ফিরে দু-চারদিন বিশ্রাম নিয়ে শুরু করবেন ‘বীর’ ছবির শুটিং।  কাজী হায়াৎ নিজেও ইচ্ছে পোষণ করেছেন, তিনি শাকিব খান ও বুবলীকে নিয়ে ‘বীর’ নির্মাণ করতে পারবেন। কোনো সমস্য হবে না।

এর আগে বুধবার (৯ জানুয়ারি) কাজী হায়াৎকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘মৃত্যু গুজব’ ছড়িয়ে পড়ার পর তার ছেলে অভিনেতা কাজী মারুফের ফেসবুকে পোস্ট দেওয়া এক ভিডিও বার্তায় কাজী হায়াৎ বলেন, আমি হাসপাতালে আছি। অসুস্থ, তবে বেঁচে আছি। যারা মিথ্যা কথাটা ছড়িয়েছে তাদের আমি নিন্দা করি। কেনো এই মিথ্যা কথা? আমি খুব কষ্ট পেলাম। সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেনো সুস্থ হয়ে বাংলাদেশে ফিরে যেতে পারি।