ব্রেকিং: এমপিদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ চতুর্থ মেয়াদে জনবন্ধু শেখ হাসিনা : সবিনয় প্রত্যাশা শপথ না নিলে সরকারি সুবিধা পাবেন না ঐক্যফ্রন্ট প্রার্থীরা নতুন মন্ত্রিসভার প্রথম বৈঠক ২১ জানুয়ারি প্রধানমন্ত্রীর সংলাপ কী নিয়ে জানতে চান ড. কামাল শরীয়তপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ শ্রমিকরা কাজে না ফিরলে মজুরি দেয়া হবে না : বিজিএমইএ সংলাপে বসবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের সুস্থ হয়ে দেশে ফিরছেন কাজী হায়াৎ আজ সংবাদ সম্মেলন করবেন ড. কামাল

পোশাক শ্রমিকরা আজও রাস্তায়

জেলা খবর, ব্রেকিং | ২৬ পৌষ ১৪২৫ | Wednesday, January 9, 2019

image-26586-1547009186.jpgওয়ার্ল্ড নিউজ বিডি ডট কম,ঢাকা প্রতিনিধি,০৯ জানুয়ারি : সরকারি মজুরি কাঠামো বৃদ্ধি, বাস্তবায়ন ও সাভারে নিহত শ্রমিক হত্যার বিচারের দাবিতে চতুর্থ দিনের মতো আজাও রাস্তায় নেমেছেন পোশাক শ্রমিকরা।

 

আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় মিরপুরের কালশীর ২২ তলা ভবনের সব গার্মেন্টসের কর্মীরা সড়কে অবস্থান নেন। ফলে সড়কটিতে যানচলাচল বন্ধ রয়েছে।

 

পুলিশের পল্লবী থানার উপপরিদর্শক (এসআই) মোবারক করিম বিষয়টি নিশ্চিত করে বলেন, মজুরি কাঠামো বাস্তবায়নের দাবিতে তারা মূল সড়কে অবস্থান নিয়েছে। পুলিশ সদস্যরা সতর্ক অবস্থানে রয়েছেন।

 

এদিকে পলাশী ছাড়াও চতুর্থ দিনের মতো সাভার, রাজধানীর দক্ষিণখান, বিমানবন্দর, উত্তরা, টঙ্গী, গাজীপুরে সড়কে শ্রমিকদের অবস্থান নেওয়ার খবর পাওয়া গেছে।

 

শ্রমিকদের অভিযোগ, সরকার ঘোষিত নতুন বেতন কাঠামো নির্ধারণ করলেও মালিকপক্ষ তা দিচ্ছে না।