ব্রেকিং: সাভারে গুলিবিদ্ধ লাশের গায়ে লেখা ‘আমি ধর্ষণের মূল হোতা’ এমপিদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ চতুর্থ মেয়াদে জনবন্ধু শেখ হাসিনা : সবিনয় প্রত্যাশা শপথ না নিলে সরকারি সুবিধা পাবেন না ঐক্যফ্রন্ট প্রার্থীরা নতুন মন্ত্রিসভার প্রথম বৈঠক ২১ জানুয়ারি প্রধানমন্ত্রীর সংলাপ কী নিয়ে জানতে চান ড. কামাল শরীয়তপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ শ্রমিকরা কাজে না ফিরলে মজুরি দেয়া হবে না : বিজিএমইএ সংলাপে বসবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের সুস্থ হয়ে দেশে ফিরছেন কাজী হায়াৎ

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ শিশু অপহরণকারী নিহত

জেলা খবর, ব্রেকিং | ২৬ পৌষ ১৪২৫ | Wednesday, January 9, 2019

image-26595-1547014641.jpgওয়ার্ল্ড নিউজ বিডি ডট কম,ঢাকা প্রতিনিধি,০৯ জানুয়ারি : যশোরের মনিরামপুরে স্কুলছাত্র অপহরণ ও হত্যাকাণ্ডে জড়িত এক যুবক পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। 

 

আজ বুধবার ভোরে মণিরামপুরের নেহালপুর সড়কের কামালপুর জোড়া ব্রিজের কাছে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। 

 

পরে অপহৃত স্কুলছাত্র তারিফের মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

বন্দুকযুদ্ধে নিহত বিল্লাল হোসেন মণিরামপুরের খেদায়পুর গ্রামের মোস্তফার ছেলে।

 

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার আনসার উদ্দিন জানান, নিহত বিল্লাল গত ৬ জানুয়ারি মনিরামপুরের গোপালপুর প্রাথমিক বিদ্যালয়ে ৪র্থ শ্রেণির ছাত্র তারিফ হোসেনকে অপহরণ করে। এর পর সে তারিফের পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। দাবিকৃত মুক্তিপণের টাকা মঙ্গলবার দুপুরে কেশবপুরের একটি বিকাশের দোকানে আনতে যায় বিল্লাল। এ সময় তারিফের মামা কেশবপুর থানাপুলিশের সহযোগিতায় বিল্লালকে আটক করে।

 

এর পর তার স্বীকারোক্তি অনুযায়ী রাতে মণিরামপুরের নেহালপুর সড়কের কামালপুর জোড়া ব্রিজের কাছ থেকে তারিফের মরদেহ উদ্ধার করতে যায় পুলিশ। এ সময় বিল্লালের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও পাল্টা গুলি বর্ষণ করলে বন্দুকযুদ্ধে বিল্লাল নিহত হয়। পরে ওই ব্রিজের নিচ থেকে তারিফের মরদেহ উদ্ধার করা হয়।

 

তারিফ ও বিল্লালের মরদেহ যশোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।