ব্রেকিং: সাভারে গুলিবিদ্ধ লাশের গায়ে লেখা ‘আমি ধর্ষণের মূল হোতা’ এমপিদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ চতুর্থ মেয়াদে জনবন্ধু শেখ হাসিনা : সবিনয় প্রত্যাশা শপথ না নিলে সরকারি সুবিধা পাবেন না ঐক্যফ্রন্ট প্রার্থীরা নতুন মন্ত্রিসভার প্রথম বৈঠক ২১ জানুয়ারি প্রধানমন্ত্রীর সংলাপ কী নিয়ে জানতে চান ড. কামাল শরীয়তপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ শ্রমিকরা কাজে না ফিরলে মজুরি দেয়া হবে না : বিজিএমইএ সংলাপে বসবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের সুস্থ হয়ে দেশে ফিরছেন কাজী হায়াৎ

কাজী হায়াৎ হাসপাতালে

জাতীয়, জেলা খবর, বিনোদন, ব্রেকিং | ২৪ পৌষ ১৪২৫ | Monday, January 7, 2019

image-26229-1546713286.jpgওয়ার্ল্ড নিউজ বিডি ডট কম,বিনোদন প্রতিনিধি,০৭ জানুয়ারি : জনপ্রিয় নির্মাতা কাজী হায়াৎ হৃৎপিণ্ডে সমস্যার কারণে যুক্তরাষ্ট্রের হাসপাতালে ভর্তি হয়েছেন।

 

দু-একদিনের মধ্যে অপারেশনের কথা রয়েছে জানিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন কাজী হায়াৎ-এর প্রধান সহকারী কাজী মনির।

 

তিনি বলেন, ‘হাসপাতাল থেকে হায়াৎ স্যার সবার কাছে দোয়া চেয়েছেন। আপনারা সবাই উনার জন্য দোয়া করবেন।’

 

২০০৪ সালে হৃৎপিণ্ডে দুটি রিং বসানো হয়ে প্রখ্যাত এই চলচ্চিত্র নির্মাতার। ২০০৫ সালে হয় ওপেন হার্ট সার্জারি। গত বছর জানুয়ারিতে আবারও হৃৎপিণ্ডে সমস্যা দেখা দিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১০ লাখ টাকা অনুদান দেন তাঁকে।

 

প্রসঙ্গত, বাংলা চলচ্চিত্রের দর্শক নন্দিত নির্মাতা কাজী হায়াৎ লুটতরাজ, আম্মাজান, ধর, কষ্ট, ঝড়, ইতিহাসসহ মোট ৪৯টি চলচ্চিত্র নির্মান করেছেন।

 

তাঁর ৫০ তম চলচ্চিত্র ‘বীর’-এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে আগামী ১০ জানুয়ারি। এতে অভিনয় করছেন শাকিব খান ও শবনম বুবলী।