ব্রেকিং: বাংলাদেশে বেড়াতে এসে এবার ধর্ষণের শিকার পাকিস্তানী কিশোরী অস্ত্র ও গুলি বহন করায় বিমানবন্দরে সাবেক চেয়ারম্যান আটক রতন শিকদার মেঘনা উপজেলা চেয়ারম্যান ও মিলন সরকার ভাইস চেয়ারম্যান নির্বাচিত নুসরাত হত্যায় গ্রেফতার মনি ৫ দিনের রিমান্ডে ‘হিজড়া’ পরিচয়ে ভোটার হতে নেই বাধা বিজিএমই ভবন সিলগালা ২১ এপ্রিল দিবাগত রাত পবিত্র শবে বরাত দানবীর ৬২ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ মোস্তাক আহমেদ বগুড়ায় ছুরিকাঘাতে বিএনপি নেতাকে হত্যা নুসরাত হত্যায় সরাসরি জড়িত থাকার দায় স্বীকার নূর উদ্দিন-শামীমের

বিএনপির সঙ্গে নেই মনির খান

জেলা খবর, বিনোদন, ব্রেকিং | ২৬ অগ্রহায়ন ১৪২৫ | Monday, December 10, 2018

image-23203-1544379268.jpgওয়ার্ল্ড নিউজ বিডি ডট কম,বিনোদন প্রতিনিধি,১০ ডিসেম্বর : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৩ (মহেশপুর-কোটচাঁদপুর) আসন থেকে বিএনপির মনোনয়ন না পাওয়া ও দলীয় বিশৃঙ্খলাসহ নানা কারণে বিএনপি থেকে পদত্যাগে করেছেন কণ্ঠশিল্পী মনির খান।

 

প্রায় ১০ বছর ধরে এলাকায় বিএনপি দলীয় কার্যক্রম ও গণসংযোগ করেছেন তিনি।

 

রোববার (০৯ ডিসেম্বর) বিকেল ৫টা জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিক ঘোষণা দেন তিনি।

 

শুক্রবার সন্ধ্যায় গুলশানের বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে ঝিনাইদহের চারটি আসনের মধ্যে বিএনপির তিনজন প্রার্থীকে চিঠি দেয়া হলেও ঝিনাইদহ-৩ আসনে দলটির কাউকে চূড়ান্ত ঘোষণা করা হয়নি।

 

বিএনপি সূত্র জানায়, আসনটিতে জামায়াতের ভোট বেশি হওয়ায় বিএনপি জামায়াত ইসলামীকে ছেড়ে দিচ্ছে। এখানে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করবেন ঝিনাইদহ জেলা জামায়াতের সেক্রেটারি মতিয়ার রহমান।