ব্রেকিং: খালেদা জিয়ার প্রার্থিতা নিয়ে বিভক্ত আদেশ ৫৮টি অনলাইন নিউজ পোর্টাল যে কারণে বন্ধের নির্দেশ দিয়েছে বিটিআরসি কোকোর স্ত্রীর আবদারেই মিলন বাদ! বিএনপির সঙ্গে নেই মনির খান চিকিৎসার জন্য রাতে সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ মনোনয়ন বঞ্চিত নেতাদের কাছে শেখ হাসিনার খোলা চিঠি মনোনয়ন না দেওয়ায় বিএনপির গুলশান কার্যালয়ে ভাঙচুর ভিকারুননিসার নতুন ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাসিনা বেগম দ্বৈত আসনে আ.লীগের চূড়ান্ত প্রার্থী যারা শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার মিকা সিং

উন্নত চিকিৎসায় আমজাদ হোসেনকে আজ থ্যাইল্যান্ড নেওয়া হচ্ছে

জেলা খবর, বিনোদন, ব্রেকিং | ১১ অগ্রহায়ন ১৪২৫ | Sunday, November 25, 2018

image-21370-1543116482.jpgওয়ার্ল্ড নিউজ বিডি ডট কম,বিনোদন প্রতিনিধি,২৫ নভেম্বর : মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে মারাত্মকভাবে অসুস্থ প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক আমজাদ হোসেনকে উন্নত চিকিৎসার জন্য আজ (রবিবার) থাইল্যান্ড নিয়ে যাওয়া হচ্ছে। একুশে পদক বিজয়ী এই নির্মাতার উন্নত চিকিৎসার সকল ব্যয় বহন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

আমজাদ হোসেনের উন্নত চিকিৎসার জন্য ২০ লাখ টাকা বরাদ্দ করেছেন প্রধানমন্ত্রী, এ তথ্য নিশ্চিত করেছেন তার উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন।

 

এ প্রসঙ্গে আমজাদ হোসেনের ছেলে সোহেল আরমান জানান, প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার খুরশিদুল আলম বিদেশে আমজাদ হোসেনের সব চিকিৎসা ব্যয় বহনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত তাদের জানিয়েছেন।

 

আরমান বলেন, তাদের পরিবার উন্নত চিকিৎসার জন্য আমজাদ হোসেনকে আজ একটি এয়ার অ্যাম্বুলেন্সে ব্যাংকক পাঠানোর সব প্রস্তুতি সম্পন্ন করেছেন।

 

আমজাদ হোসেন গত ১৮ নভেম্বর রাজধানীতে তার বাসস্থানে স্টোক করেন। বর্তমানে তিনি তেজগাঁও ইম্পালস হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।