ব্রেকিং: শপথ নিলেন সংরক্ষিত আসনের নারী এমপিরা শপথ নিলেন সংরক্ষিত আসনের নারী এমপিরা বাংলাদেশিদের জন্য আবারও উন্মুক্ত হচ্ছে আমিরাতের শ্রমবাজার ১৬ হাজার পুলিশ মোতায়েন, শহীদ মিনারে ৪ স্তরের নিরাপত্তা ব্যবস্থা কাল সন্ধ্যা থেকে যেসব এলাকায় গ্যাস থাকবে না মেঘনায় গাজাঁ ও ইয়াবাসহ গ্রেফতার যৌন নিপীড়নের দায়ে কেড়ে নেয়া হলো ধর্মযাজকের পদবি মেঘনা উপজেলা হইতে মহিলা সংরক্ষিত আসনে স্বতন্ত্র সেলিনা ইসলাম এমপি নির্বাচিত সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ৪৯ নারী এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন

মনোনয়নপত্র সংগ্রহ করলেন অভিনেত্রী তারিন

জেলা খবর, বিনোদন, ব্রেকিং | ১ অগ্রহায়ন ১৪২৫ | Thursday, November 15, 2018

image-20366-1542219407.jpgওয়ার্ল্ড নিউজ বিডি ডট কম,বিনোদন প্রতিনিধি,১৫ নভেম্বর : ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তারিন জাহান। আওয়ামী লীগের প্রার্থী হয়ে জাতীয় সংসদ নির্বাচন করতে চাচ্ছেন তিনি। আজ বুধবার সন্ধ্যায় ঢাকা-১০ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে তিনি গণমাধ্যমকে জানান।

 

তারিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যোগ্য মনে করলে আমি সরাসরি নির্বাচনে অংশ নেব। যদি মনোনয়ন না পাই, যিনি পাবেন, তার জন্য কাজ করব।

এই অভিনেত্রী জানান, আমরা চাই দেশে উন্নয়নের ধারা বজায় থাকুক। জ্বালাও পোড়াও নয়, আমরা চাই দেশের উন্নয়নের রাজনীতিতে সবাই সম্পৃক্ত হোক।

 

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই তারিন অভিনয়ের মাধ্যমে মুগ্ধতা দিয়ে চলেছেন টিভি দর্শকদের। তিনি ২০১৩ সাল থেকে রাজনীতিতে সক্রিয় হন। ২০১১ সালে তিনি যুক্ত হন ইয়ুথ বাংলা কালচারাল ফোরামের সঙ্গে। তরুণদের নিয়ে গঠিত এই সংগঠনের অন্যতম সদস্য তারিন