ব্রেকিং: শপথ নিলেন সংরক্ষিত আসনের নারী এমপিরা শপথ নিলেন সংরক্ষিত আসনের নারী এমপিরা বাংলাদেশিদের জন্য আবারও উন্মুক্ত হচ্ছে আমিরাতের শ্রমবাজার ১৬ হাজার পুলিশ মোতায়েন, শহীদ মিনারে ৪ স্তরের নিরাপত্তা ব্যবস্থা কাল সন্ধ্যা থেকে যেসব এলাকায় গ্যাস থাকবে না মেঘনায় গাজাঁ ও ইয়াবাসহ গ্রেফতার যৌন নিপীড়নের দায়ে কেড়ে নেয়া হলো ধর্মযাজকের পদবি মেঘনা উপজেলা হইতে মহিলা সংরক্ষিত আসনে স্বতন্ত্র সেলিনা ইসলাম এমপি নির্বাচিত সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ৪৯ নারী এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন

ভারতকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ

খেলা, ব্রেকিং | ১৭ কার্তিক ১৪২৫ | Thursday, November 1, 2018

image-18900-1541061571.jpgওয়ার্ল্ড নিউজ বিডি ডট কম,খেলাধুলা প্রতিনিধি,০১ নভেম্বর : সেমিফাইনালে ভারতকে হারিয়ে সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেছে বাংলাদেশ।

 

নেপালের আনফা কমপ্লেক্সে আজ বৃহস্পতিবার প্রথম সেমিফাইনালে টাইব্রেকারে ভারতকে ৪-২ গোলে হারিয়েছে বাংলাদেশ। এর আগে নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র ছিল ম্যাচ।

 

বাংলাদেশ সময় বেলা পৌনে ১১টায় শুরু হওয়া এ ম্যাচটি ছিল বেশ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। দুই দলই শতচেষ্টা করেও নির্ধারিত সময়ে জয় আদায় করতে পারেনি। তাই খেলা গড়ায় টাইব্রেকারে। আর সেখানেই জয় ছিনিয়ে নেয় বাংলাদেশের কিশোররা। 

 

টাইব্রেকারে গোলরক্ষক মেহেদী হাসানের অসাধারণ দৃঢ়তায় এই ম্যাচ জিতেছে বাংলাদেশ। ভারতের প্রথম দুটি শট রুখে দিয়ে দলকে জয়ের আশা দেখায় সে। আর সে ধারাবাহিকতায় জয়ের উল্লাস করে দল।

 

ম্যাচে অবশ্য প্রথমে এগিয়ে গিয়েছিল ভারত। ১৭ মিনিটে হর্ষ শৈলেশ গোলটি করে। এই ব্যবধান প্রায় শেষ মুহূর্ত পর্যন্ত ধরেও রেখেছিল তারা। পরে ইনজুরি সময়ে পেনাল্টি থেকে সমতাসূচক গোলটি করে আশিকুর রহমান।

 

এর আগে আসরে নিজেদের প্রথম ম্যাচে মালদ্বীপকে ৯-০ গোলে উড়িয়ে দিয়েছিল বাংলাদেশ। আর দ্বিতীয় ম্যাচে নেপালের বিপক্ষে ২-১ গোলে জিতে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে ওঠে তারা।

 

আর ভারতের শুরুটা হয়েছিল হার দিয়ে, পাকিস্তানের কাছে ২-১ গোলে হেরে। অবশ্য দ্বিতীয় ম্যাচে ভুটানকে ৪-০ গোলে হারিয়ে ‘বি’ গ্রুপ রানার্সআপ হয়ে শেষ চারে উঠেছিল তারা। অবশ্য সেমিতে গিয়ে আর পারেনি তারা। হারের হতাশা নিয়েই মাঠ ছাড়ে।