ব্রেকিং: শপথ নিলেন সংরক্ষিত আসনের নারী এমপিরা শপথ নিলেন সংরক্ষিত আসনের নারী এমপিরা বাংলাদেশিদের জন্য আবারও উন্মুক্ত হচ্ছে আমিরাতের শ্রমবাজার ১৬ হাজার পুলিশ মোতায়েন, শহীদ মিনারে ৪ স্তরের নিরাপত্তা ব্যবস্থা কাল সন্ধ্যা থেকে যেসব এলাকায় গ্যাস থাকবে না মেঘনায় গাজাঁ ও ইয়াবাসহ গ্রেফতার যৌন নিপীড়নের দায়ে কেড়ে নেয়া হলো ধর্মযাজকের পদবি মেঘনা উপজেলা হইতে মহিলা সংরক্ষিত আসনে স্বতন্ত্র সেলিনা ইসলাম এমপি নির্বাচিত সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ৪৯ নারী এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন

ইন্দোনেশিয়ায় ১৮৮ আরোহী নিয়ে উড়োজাহাজ বিধ্বস্ত

আন্তর্জাতিক, ব্রেকিং | ১৪ কার্তিক ১৪২৫ | Monday, October 29, 2018

image-18531-1540789089.jpgওয়ার্ল্ড নিউজ বিডি ডট কম,আন্তর্জাতিক প্রতিনিধি,২৯ অক্টোবর : ইন্দোনেশিয়ায় ১৮৮ আরোহী নিয়ে লায়ন এয়ারের জেটি-৬১০ একটি উড়োজাহাজ বিধ্বস্ত হয়েছে। 

 

রয়টার্সের খবরে বলা হয়, সোমবার জাকার্তা থেকে সুমাত্রার পেংকাল পিনাং শহরে যাওয়ার জন্য উড্ডয়নের ১৩ মিনিটের মাথায় লায়ন এয়ারের ফ্লাইট জেটি-৬১০-এর সঙ্গে নিয়ন্ত্রণকক্ষের যোগযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।  

 

ইন্দোনেশিয়ার সার্চ অ্যান্ড রেসকিউ এজেন্সির মুখপাত্র ইউসুফ লতিফ রয়টার্সকে বলেন, ‘উড়োজাহাজটি বিধ্বস্ত হয়েছে, এটা নিশ্চিত। 

 

বোয়িং ৭৩৭ ম্যাক্স ৮ উড়োজাহাজটিতে ১৮৮ আরোহী ছিলেন। যেখানে উড়োজাহাজটির সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়, ওই এলাকায় উড়োজাহাজের সিটসহ বিভিন্ন টুকরো পাওয়া গেছে বলে সার্চ অ্যান্ড রেসকিউ এজেন্সির প্রধান মুহাম্মদ সায়ুগি জানিয়েছেন।

 

 

এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, আরোহীদের মধ্যে কেউ বেঁচে আছেন কি না- তা এখনো আমরা জানি না। আমরা আশা করতে পারি, প্রার্থনা করতে পারি, কিন্তু নিশ্চিত করে বলতে পারি না।

 

বিবিসি জানিয়েছে, লায়ন এয়ারের উড়োজাহাজটি জাকার্তা থেকে রওনা হয় সকাল ৬টা ২০ মিনিটে। ১ ঘণ্টার পর সেটি পেংকাল পিনাং শহরে পৌঁছানোর কথা ছিল। ফ্লাইটের ১৮১ যাত্রীর মধ্যে তিনটি শিশুও ছিল। দুজন পাইলট এবং ৫ কেবিন ক্রু মিলে ফ্লাইট পরিচালনা করছিলেন।

 

লায়ন এয়ারের প্রধান নির্বাহী এডওয়ার্ড সিরাইত বলেনে, আমরা এখনই কোনো মন্তব্য করতে পারছি না। আমরা সব তথ্য সংগ্রহ করছি।