ব্রেকিং: খালেদা জিয়ার প্রার্থিতা নিয়ে বিভক্ত আদেশ ৫৮টি অনলাইন নিউজ পোর্টাল যে কারণে বন্ধের নির্দেশ দিয়েছে বিটিআরসি কোকোর স্ত্রীর আবদারেই মিলন বাদ! বিএনপির সঙ্গে নেই মনির খান চিকিৎসার জন্য রাতে সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ মনোনয়ন বঞ্চিত নেতাদের কাছে শেখ হাসিনার খোলা চিঠি মনোনয়ন না দেওয়ায় বিএনপির গুলশান কার্যালয়ে ভাঙচুর ভিকারুননিসার নতুন ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাসিনা বেগম দ্বৈত আসনে আ.লীগের চূড়ান্ত প্রার্থী যারা শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার মিকা সিং

‘মাদকের বিরুদ্ধে সরকার ‘অলআউট’ যুদ্ধে নেমেছে, এটা চলবে’

প্রশাসন, ব্রেকিং | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫ | Sunday, May 27, 2018

    full_home-miniter-20180405140825.jpgওয়ার্ল্ড নিউজ বিডি ডট কম,ষ্টাফ রিপোর্টার,২৭ মে :

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সারাদেশে মাদকের বিরুদ্ধে অভিযান চলছে। মাদকের বিরুদ্ধে সরকার ‘অলআউট’ যুদ্ধে নেমেছে। মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এই যুদ্ধ চলবে।

রোববার (২৭মে) সচিবালয়ে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মাদকের বিরুদ্ধে আমরা অলআউট যুদ্ধে নেমেছি। এই যুদ্ধে আমাদের জয়ী হতেই হবে। আমরা সব ধরনের প্রচেষ্টা নেব। কোনো প্রচেষ্টাই ফাইনাল নয়। যা করলে ভালো হবে আমরা সেটাই করব।

কতদিন অভিযান চলবে, সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে  স্বরাষ্ট্রমন্ত্রী  বলেন, যে পর্যন্ত আমরা  মাদক নির্মূল করতে না পারব, সে পর্যন্ত অভিযান চলবে। এর কোনো নির্দিষ্ট সময়-সীমা নেই।