ব্রেকিং: শপথ নিলেন সংরক্ষিত আসনের নারী এমপিরা শপথ নিলেন সংরক্ষিত আসনের নারী এমপিরা বাংলাদেশিদের জন্য আবারও উন্মুক্ত হচ্ছে আমিরাতের শ্রমবাজার ১৬ হাজার পুলিশ মোতায়েন, শহীদ মিনারে ৪ স্তরের নিরাপত্তা ব্যবস্থা কাল সন্ধ্যা থেকে যেসব এলাকায় গ্যাস থাকবে না মেঘনায় গাজাঁ ও ইয়াবাসহ গ্রেফতার যৌন নিপীড়নের দায়ে কেড়ে নেয়া হলো ধর্মযাজকের পদবি মেঘনা উপজেলা হইতে মহিলা সংরক্ষিত আসনে স্বতন্ত্র সেলিনা ইসলাম এমপি নির্বাচিত সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ৪৯ নারী এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন

‘মাদকের বিরুদ্ধে সরকার ‘অলআউট’ যুদ্ধে নেমেছে, এটা চলবে’

প্রশাসন, ব্রেকিং | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫ | Sunday, May 27, 2018

    full_home-miniter-20180405140825.jpgওয়ার্ল্ড নিউজ বিডি ডট কম,ষ্টাফ রিপোর্টার,২৭ মে :

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সারাদেশে মাদকের বিরুদ্ধে অভিযান চলছে। মাদকের বিরুদ্ধে সরকার ‘অলআউট’ যুদ্ধে নেমেছে। মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এই যুদ্ধ চলবে।

রোববার (২৭মে) সচিবালয়ে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মাদকের বিরুদ্ধে আমরা অলআউট যুদ্ধে নেমেছি। এই যুদ্ধে আমাদের জয়ী হতেই হবে। আমরা সব ধরনের প্রচেষ্টা নেব। কোনো প্রচেষ্টাই ফাইনাল নয়। যা করলে ভালো হবে আমরা সেটাই করব।

কতদিন অভিযান চলবে, সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে  স্বরাষ্ট্রমন্ত্রী  বলেন, যে পর্যন্ত আমরা  মাদক নির্মূল করতে না পারব, সে পর্যন্ত অভিযান চলবে। এর কোনো নির্দিষ্ট সময়-সীমা নেই।